কলকাতা: চাঁদনি চকের ইলেকট্রনিক্স সামগ্রীর শোরুম ও গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড | Massive fire breaks out at electronics goods showroom and godown in Chandni Chowk Kolkata

Massive fire breaks in Chandni Chowk

রবিবার রাতে কলকাতার সিআর অ্যাভিনিউয়ের কাছে চাঁদনি চকে, একটি চারতলা বাণিজ্যিক ভবনে একটি বিশাল অগ্নিকাণ্ড ঘটেছে যেখানে একাধিক গোডাউন এবং ইলেকট্রনিক্সের দোকান রয়েছে। এটি নিয়ন্ত্রণে আনতে 15 জন দমকল কর্মী ঘটনাস্থলে নিয়ে আসেন।
আনুমানিক 7.30 টার দিকে একটি কাঠামোর বেসমেন্টে আগুন ছড়িয়ে পড়ে এবং দ্রুত উপরে গোডাউনে ছড়িয়ে পড়ে।

সেন্ট্রাল ফায়ার স্টেশনের দুটি ফায়ার টেন্ডার আবু ধাবির কাছে সাবির হোটেলে প্রাথমিক প্রতিক্রিয়াকারীদের মধ্যে ছিল, কাছাকাছি আগুনে দ্রুত প্রতিক্রিয়া জানায়। আগুন কতটা ভয়াবহ তা বুঝতে পেরে আরও একবার দমকল বাহিনী এসে পৌঁছায়। অগ্নিনির্বাপক কর্মীরা বাইরে থেকে জল ছিটিয়ে আগুন নেভানোর জন্য উচ্চতা অর্জনের জন্য লড়াই করে।
পুলিশ জানিয়েছে যে বিল্ডিংটি দাহ্য বস্তু যেমন ব্যাটারি, তারের বাক্স এবং কার্ডবোর্ডের বাক্সে ভরা ছিল যা অগ্নিনির্বাপকদের জন্য আগুন নিয়ন্ত্রণে কঠিন করে তুলেছিল। তবে এটি সপ্তাহান্তে হওয়ায় সমস্ত ব্যবসা এবং গোডাউন বন্ধ হয়ে গিয়েছিল এবং এর মধ্যে কোনও লোক ছাড়াই এটি খালি ছিল, কর্মকর্তারা জানিয়েছেন।

ভারতের দমকল মন্ত্রী সুজিত বোস অগ্নিনির্বাপণ প্রক্রিয়া তদারকি করতে উপস্থিত ছিলেন। “এই এলাকায় ইগনিশন প্রবণ অসংখ্য পণ্য রয়েছে। কিন্তু আমাদের দমকলকর্মীরা এটিকে নিয়ন্ত্রণে আনার জন্য ভবনের ভিতরে এবং বাইরে বিভিন্ন দিক থেকে সমস্ত সতর্কতা অবলম্বন করেছে,” তার মতে।

এটিও পড়ুন: কর্তারপুর সাহিব: কোল থেকে 150 তীর্থযাত্রী করতারপুর সাহেবে শান্তি ও ঐক্যের বার্তা নিয়ে যান | কলকাতার খবর | Kartarpur Sahib | Kolkata News

ওয়েবসাইট সম্পর্কে জানতে ক্লিক করুন এখানে

1 thought on “কলকাতা: চাঁদনি চকের ইলেকট্রনিক্স সামগ্রীর শোরুম ও গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড | Massive fire breaks out at electronics goods showroom and godown in Chandni Chowk Kolkata”

Leave a Comment

Who is Abhishek Banerjee? TMC Kolkata পেঁপে পাতার রস ডেঙ্গু নিরাময় করবে, এক চামচ রসে প্লাটিলেটের সংখ্যা লাখ ছাড়িয়ে যাবে